রাজনীতিসরকার

দেশের সংকট মোকাবেলায় ঐক্যবদ্ধ হতে হবে ”অলি”

ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন যে, করোনা ভাইরাসের মহামারী প্রাদুর্ভাব এখনও রয়েই গেছে তাই দেশের সংকট মোকাবেলায় আমাদের ঐক্যবদ্ধ হওয়া দরকার।

দেশের সংকট মোকাবেলায় -:- করোনা ভাইরাসের মহামারী প্রাদুর্ভাব এখনও রয়েই গেছে।পুরো বিশ্বে বিভিন্ন জায়গায় কর্মসংস্থান কমেছে মানুষের আয় কমেছে, কোটি কোটি চাকুরী জীবি মানুষ চাকুরী হারিয়েছে। জানিয়েছেন ড. কর্নেল (অব.) অলি আহমদ।

দেশের সংকট মোকাবেলায় করনীয়ঃ

বাংলাদেশের অবস্থাও ভিন্ন নয়। একই রকম অবস্থা বিরাজমান। দেশের সংকট মোকাবেলায় আমাদের ঐক্যবদ্ধ হওয়া দরকার। নিজ বাসভবনে গত (শনিবার ২৪ অক্টোবর) এলডিপির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সেই জনসভায় এসব বলেন।

বাংলাদেশের নিবন্ধিত এক নম্বর রাজনৈতিক দল হল লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) বলে জানিয়েছেন অলি আহমদ।এই করোনা ভাইরাসের মহামারী প্রাদুর্ভাবের মধ্যেও আমরা এলডিপি’র রাজনৈতিক কর্মকান্ড অল্প পরিসরে হলেও চালিয়ে যাচ্ছি। আমরা সারা দেশে মহানগর, জেলা, থানা, পৌরসভা, ইউনিয়নগুলোতে ছোট করে হলেও কমিটি গঠন করতে সক্ষম হয়েছি।আমাদের বর্তমান সংগঠনগুলো আগের চেয়ে খুব ভালভাবে সংগঠিত করা হয়েছে।বর্তমানে আমাদের এলডিপি দলে উপযুক্ত নেতা রয়েছে শতাদিকের চেয়েও বেশি, যারা বিভিন্ন এলাকা থেকে জাতীয় সংসদ নির্বাচন করতে সক্ষম।

আমরা এলডিপি’র সুপরিকল্পিতভাবে মেইনদল, উপসহযোগী সংগঠন গণতান্ত্রিক যুবকদল, সহযোগী গণতান্ত্রিক নারীদল, সহযোগী শ্রমিকদল, সহযোগী গণতান্ত্রিক ছাত্রদলকে আরও শক্তিশালী জন্য পরিকল্পনা ও কর্মসূচি হাতে নিয়ে কাজ করে যাচ্ছি।ইতিমধ্যে দেশের বিভিন্ন জেলা থেকে কয়েকশত সদস্য কয়েক মাসের মধ্যেই নতুন করে আমাদের দলে যোগ দিয়েছেন।করোনা ভাইরাসের এই মহামারীর কারণে প্রসারিত করে অনুষ্ঠানের আয়োজন করা আমাদের পক্ষে সম্ভব হয়নি।

অলি আহমদ জানিয়েছেন যে, তিনি দুর্নীতিমুক্ত, মাদক ও সন্ত্রাসমুক্ত আদর্শ দেশ গড়ার লক্ষ্য নিয়ে এলডিপি গণতান্ত্রিক উপায়ে নির্বাচন কমিশন অফিসের নিয়ম অনুসারে সারাদেশে রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করে আসছে।তবে এলডিপি’র বিভিন্ন ক্ষেত্রে দুর্বলাতা খোঁজে পেয়েছেন। এই দুর্বলতাগুলো ভবিষ্যতে কাটিয়ে উঠে এলডিপি’র অঙ্গসংগঠনগুালো আরও সুনির্দিষ্টভাবে সুসংগঠিত করতে হবে।

এই আর্টিকেল বা অন্য যেকোন বিষয়ে আপনার কোন প্রশ্ন থাকলে তাৎক্ষনিক উত্তর পেতে আমাদের আপডেট খবর ফোরামে ভিজিট করে প্রশ্ন করে তাৎক্ষনিক উত্তর জেনে নিনhttp://updatekhobor.com/forum

তিনি আরও জানিয়েছেন যে, এলডিপি’র ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর জন্য ২৬ অক্টোবর এলডিপি’র মেইন কার্যালয়ে (WHO) স্বাস্থ্যবিধি অনুসরন করে অল্প পরিসরে এলডিপি’র কর্মসূচি পালন করা হবে।

Show More
Back to top button
ব্রেকিং নিউজ